manik

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম( বিএমএসএফ)এর ৩য় কাউন্সিলে দৈনিক একুশে সংবাদ এর নির্বাহী সম্পাদক মোহাম্মাদ হেদায়েত উল্যাহ মানিক সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য সংবাদ মাধ্যমের গুরুত্বপূর্ণ ১৪ দফা দাবি আদায়ের লক্ষে ২০১৩ সালের ১৫ ই জুলাই থেকে জেগে ওঠো বাংলার বিভেক স্লোগানকে লালন করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)এর পথ চলা শুরু | হাটাহাটি পা পা করে ৬ বছর পর আজ শেষ হলো তৃতীয় জাতীয় কাউন্সিল | জাতীয় প্রেসক্লাব ভিআইপি লাউঞ্জে অনুষ্ঠিত কাউন্সিলে শনিবার বিকাল ৩টায় প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট কাওসার হোসাইন শহীদুল ইসলাম পাইলট কে সভাপতি আহমেদ আবু জাফর কে সাধারণ সম্পাদক করে ১২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন।
উক্ত কাউন্সিলে কলকাতা টিভি”র বাংলাদেশ ব্যুরো অফিস থেকে প্রতিদ্বন্দ্বিতা করে জয় লাভ করেন সহ-সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ আলী সুমন ,প্রচার সম্পাদক পদে মুছা মুর্শেদ ও কার্যনির্বাহী সদস্য পদে এহসানুল হক মিলন ,জাকির আহমদ চৌধুরী ,তরিকুল ইসলাম লাভলু |
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিরিন আখতার এমপি। সংগঠনের সভাপতি শহীদুল ইসলাম পাইলটের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলে স্বাগত বক্তব্য ও বার্ষিক প্রতিবেদন তুলে ধরেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।