1

ঢাকা শহরের রেস্টুরেন্ট, ফ্যাশন শপ, হাসপাতালসহ ৫০০টির বেশি আউটলেটে ডিসকাউন্ট সুবিধা দিচ্ছে ‘ব্লু কার্ড’ নামের ডিসকাউন্ড প্রভাইডিং কার্ড কোম্পানি। নির্দিষ্ট আউটলেটগুলোতে কার্ডটি দেখালে ক্রেতারা সর্বনিম্ন ২% থেকে সর্বোচ্চ ৫০% ডিসকাউন্ট পাবেন।

শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক অনুষ্ঠানে ‘ব্লু কার্ড’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে ব্লু কার্ডের কো-ফাউন্ডার আলী ফিদা একরাম তোজো বলেন, ফ্যাশন শপ, হাসপাতাল, রেস্টুরেন্ট, জুয়েলারি শপ, লন্ড্রি, বিউটি পার্লার, ফার্মেসি, ফার্নিচার শপসহ মোট ৩৩ টি ক্যাটাগরিতে ৫০০’র বেশি আউটলেটের সঙ্গে আমরা চুক্তিবদ্ধ হয়েছি। মাত্র ২০০ টাকা দিয়ে কার্ডটি কিনে একজন নিম্ন আয়ের কাস্টমার প্রতিমাসে গড়ে ১৫ হাজার টাকা সাশ্রয় করতে পারবে।

তিনি আরও বলেন, কার্ডের পাশাপাশি গ্রাহকরা গুগল প্লে-স্টোর থেকে ‘ব্লু কার্ড’ অ্যাপ ডাউনলোড করে নিতে পারেন। অ্যাপের মাধ্যমে ব্লু কার্ড কোন কোন আউটলেটের সঙ্গে চুক্তিবদ্ধ সেগুলোর নাম, পূর্ণ ঠিকানা, ফোন নম্বর, হেটে যেতে কত সময় লাগবে, কোন রাস্তা দিয়ে গেলে আপনার বর্তমান অবস্থা থেকে সহজে যেতে পারবেন এগুলো জানতে পারবেন।

কোন কোন আউটলেটে ব্লু কার্ড দিয়ে ডিসকাউন্ট পাওয়া যাবে তা www.bluecardbd.com এই ওয়েবসাইটে গেলে জানা যাবে। এছাড়া ওয়েবসাইটটিতে আগামী ১ আগস্ট থেকে চুক্তিবদ্ধ সব আউটলেটের ছবি, স্পেশাল প্রোডাক্টের ছবিসহ অন্যান্য তথ্য দেয়া থাকবে।

বিনামূল্যে ব্লু কার্ড পাওয়ার সুযোগ

প্রথম ৩ হাজার গ্রাহকের জন্য উপহার হিসেবে বিনামূল্যে ব্লু কার্ড পাবে। কার্ডটি পেতে গ্রাহকের নাম ও এলাকার নাম লিখে ০১৭০০৭৭৭৭৫২ অথবা ০১৭০০৭৭৭৭৫৩ (যেমন- সানজিদা আখতার, ধানমন্ডি) নম্বরে পাঠাতে হবে।

উপহারপ্রাপ্ত ৩ হাজার সৌভাগ্যবানের নাম ও ফোন নম্বর ওয়েবসাইটে প্রকাশ করা হবে।