sakib-kha_83416

জান্নাতুল নাঈম এভ্রিল। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতা দিয়ে রাতারাতি তারকা বনে যান তিনি। এরপর থেকেই শোনা যাচ্ছিল, এভ্রিল চলচ্চিত্রে কাজ করবেন।

গত বছর ওই প্রতিযোগিতা থেকে উঠে আসার পর তিনি নিজেই বিভিন্ন গণমাধ্যমকেও বলেছিলেন, ভালো ছবিতে অভিনয়ের প্রস্তাব পেলে কাজ করবেন। তার সেই অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে, এভ্রিল এবার সত্যিই সিনেমায় কাজ করতে যাচ্ছেন!

উঠতি তারকা এভ্রিল প্রথম সিনেমায় তার বিপরীতে পাচ্ছেন ঢালিউড নাম্বার ওয়ান খ্যাত নায়ক শাকিব খানকে! একসঙ্গে কাজ নিয়ে গত ২৯ জুন দু’পক্ষের মিটিংও হয়েছে। সোমবার (২ জুলাই) দুপুরে এভ্রিল একটি অনলাইন গণমাধ্যমকে এ বিষয়ে কথা বলেছেন। যদিও তিনি সিনেমা নিয়ে পুরোপুরি ভাবে কোনো কিছু বলেননি। তবে নায়ক শাকিব খানের সঙ্গে কাজের বিষয়টি নিয়ে কথা হয়েছে, তা স্বীকার করেছেন এভ্রিল।

এভ্রিল ওই গণমাধ্যমকে বলেন, এর আগে শাকিব ভাইয়াকে কয়েক বার আমি দেখেছি। কিন্তু কখনো একসঙ্গে বসে কথা বলা হয়নি। ওইদিন (গত ২৯ জুন) প্রথম মিটিং করলাম। কাজের জন্যই গিয়েছিলাম। আমাদের অফিসিয়াল আলোচনা সাকসেস ফুল হয়েছে।

এ বিষয়ে এভ্রিল আরো বলেন, আগামী ১৫ জুলাইয়ের পরে বিস্তারিত জানাবো। এর আগে কিছু নয়।

শামীম আহমেদ রনি পরিচালিত সিনেমায় কাজ করবেন? শোনা যাচ্ছে! এমন প্রশ্নের উত্তরে এভ্রিল বলেন, উম… নাহ, এটা অন্য আরেকটা প্রোজেক্ট।

এভ্রিল বলেন, ‘সিনেমা নিয়ে আলাপের মাঝে শাকিব ভাইয়া আমাকে কিছু পরামর্শ দিয়েছেন। আমাকে বলেছেন, ভালো নাচ শিখতে। বলিউডের ঐশ্বরিয়ার মতো নাচতে বলেছেন। তাকে ফলো করতে বলেছেন। ক্লাসিক্যাল ড্যান্স শিখতে বলেছেন। ভালো করে ফাইট এবং অভিনয় শিখতে বলেছেন। ভাইয়া এও বলেছেন, বর্তমান সময় টিকে থাকলে গেলে অভিনয় শিখে আসা ছাড়া মিডিয়াতে কাউকে নামা উচিত নয়।’

ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে এভ্রিল বলেন, শাকিব ভাইয়া আমাদের সুপারস্টার। তিনি সত্যি ‘কিং খান’। উনি না ধরে রাখলে আমাদের ইন্ডাস্ট্রি অনেক আগেই ভেসে যেত। উনি যেভাবে ইন্ডাস্ট্রি আগলে রেখেছেন, এভাবেই রাখুন। যারা নতুন আসছেন তাকে যেন সবাই রেসপেক্ট করেন। তাকে দেখে আমাদের শেখা উচিত।

পরিশেষে এভ্রিল জানিয়েন, সবার শুভকামনা চাই আমি। আশা রাখি, আগামী ১৫ জুলাইয়ের পর ইনশাল্লাহ সবাইকে একটা ভালো খবর জানাতে পারবো।