2016 Honda Africa Twin DCT

কুমিল্লায় ৩৬ ঘণ্টার অভিযানে মোটরসাইকেল চোর চক্রের মূল হোতাসহ সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় আটটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

শনিবার দুপুরে এক সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের এ তথ্য জানান কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আবদুল্লাহ আল-মামুন।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের মূল হোতা বুড়িচং উপজেলার শাহ আলম মেম্বারের ছেলে মো. সুজনকে (২৫) মোটরসাইকেল চুরির সরঞ্জামাদিসহ গ্রেফতার করে পুলিশ।

তার দেয়া তথ্য অনুযায়ী পুলিশের দুটি টিম জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য জেলার বুড়িচং উপজেলার সমেশপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে মো. জনি (২২), রামপুর গ্রামের আবুল কাশেমের ছেলে মো. সবুজ (২৫), পরিহলপাড়া গ্রামের আব্দুর রবের ছেলে রায়হান ভূঁইয়া ইমন (২৮), বাড়িকোঠা গ্রামের আব্দুল লতিফের ছেলে মো. জসিম (৩৬), সিন্দুরিয়াপাড়া গ্রামের অলি উল্লাহর ছেলে মো. ইমরান (২২), চান্দিনা উপজেলার মহারং গ্রামের আব্দুর রবের ছেলে মো. সোহেলকে (৩০) গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৮টি চোরাই মোটরসাইকেল এবং চুরির সরঞ্জামাদি উদ্ধার করে পুলিশ।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, মোটরসাইকেল চোর চক্রের হোতা সুজনের বিরুদ্ধে চুরি ও ছিনতাইসহ ৭টি মামলা বিচারাধীন। চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (সদর-এ-সার্কেল) তানভীর সালেহীন ইমন, জেলা ডিবির ওসি নাসির উদ্দিন মৃধা ও কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) মো. সালাউদ্দিন প্রমুখ।