amir

আমির খানের পুত্র আজাদ খান মুম্বাইয়ে নিরাপত্তা কর্মীদের সাথে ফুটবল খেলছে। ফিফা ওয়াল্ড কাপ ২০১৮ বিশ্বের সকল দেশের সব বয়সের মানুষের মনে উৎসবের আমেজ বয়ে নিয়ে এসেছে। এরই ছোঁয়া লেগেছে বলিউড সুপারস্টার আমির খানের ছেলে আজাদ খানের মনে। আজাদ রাও খানের বয়স ছয় বছর। এই বয়সেই আজাদ খান অত্যন্ত ফুটবল প্রেমিক হয়ে উঠেছে ব্যাপারটি তা নয়, আরও আগে থেকেই ফুটবলের সঙ্গে প্রেম তার। এর আগে খেলার মাঠে দেখা গেছে তাকে।

পরিবেশ যেমনই হোক না কেন ! সময় পেলে সে এখন প্রায়শই ফুটবল খেলে। গতকাল মঙ্গলবার মুম্বাইয়ে বৃষ্টি হয়েছিলো।ছোট খানের ইচ্ছে হলো ফুটবল খেলবে। তাই সে রেইনকোর্ট গায়ে জড়িরে বৃষ্টিকে পাত্তা না দিয়ে খেলা শুরু করে দিলো। ছবিতে দেখা যায়,আজাদ রাও খান তার মুম্বাইয়ের বাড়ির আঙ্গিনায় নিরাপত্তাকর্মীদের সাথে ফুটবল খেলতে নেমে গেছে। নীল গামবুট এবং রেইনকোট গায়ে দিয়ে আজাদ খান অত্যন্ত আত্মপ্রত্যয়ের সাথে খেলে।
তবে, তখন সেখানে তার সমবয়সী কোনো খেলার সাথি ছিলো না । একদল বয়স্ক লোকের সাথে আজাদ খান ফুটবল খেলার পাশাপাশি মুম্বাইয়ের বৃষ্টিস্নাত আবহাওয়া উপভোগ করে। আমির খান ও তার দ্বিতীয় স্ত্রী কিরান রাও এর পুত্র আজাদ রাও খান। সারোগেসির মাধ্যমে তার জন্ম হয় ২০১১ সালে।

বর্তমানে ৬ বছর বয়সি আমির খানের পুত্র আজাদ রাও খান মেতে আছে ফুটবল নিয়ে। পাশাপাশি মার্শাল আর্টের ক্লাস করছে ও গানের প্রশিক্ষণ নিচ্ছে। আর আমির খান ‘থাকস অব হিন্দুস্থান’ নিয়ে ব্যস্ততম সময় কাটাচ্ছেন। সিনেমাটিতে আমির খানের সহ অভিনেতা হিসেবে আছেন সুপারস্টার অমিতাভ বচ্চন। এছাড়া অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও ফাতিম সানা শেখ । ছবিটির সম্ভাব্য মুক্তির তারিখ ৭ নভেম্বর।