cats

ঈদের কেনাকাটায় আগ্রহ বাড়াতে অনলাইন এবং স্টোরে বিশেষ অফার দিচ্ছে ক্যাটস আই। অনলাইন ই-কমার্স ভিক্তিক শপিং এ ক্যাটস আই পণ্যে মিলবে সর্বোচ্চ ৬০ ভাগ ছাড়। বাড়তি হিসাবে থাকছে হোম ডেলিভারি সুবিধা এবং ভ্যাট ছাড়াই পণ্য কেনার সুযোগ।

এছাড়া ঈদের যেকোন কালেকশন কেনা যাবে ১০ ভাগ ফ্ল্যাট মূল্যছাড়ে। তবে রবি গ্রাহকদের জন্য এ ছাড় হবে নূন্যতম ২০ ভাগ।

ক্যাটস আই এর পরিচালক রিয়াদ সিদ্দিকী জানান,‌ তারুণ্যের মাঝে ই-কমার্স ভিত্তিক যে কেনাকাটার প্রবণতা বাড়ছে তার অংশ হিসাবেই আমরা সচেষ্ট পণ্যের অনলাইন প্রচারণায়ও। এজন্য ক্যাটস আই অনলাইনে অর্ডারে দিচ্ছে ডেলিভারিসহ মূল্যছাড় সুবিধা এবং ফেসবুকেও থাকছে পণ্যের বিস্তারিত উপস্থাপনা। পছন্দের ঈদের নতুন কালেকশন কেনা যাবে ভ্যাট ছাড়াই ১০ ভাগ কম দাম। তবে ক্যাটস আই স্টোরে সুযোগ থাকছে না। এদিকে, ক্যাটস আই স্টোরে রবি গ্রাহকসহ নির্ধারিত ব্যাংকের কার্ডে থাকবে সর্বোচ্চ ১৫ ভাগ মূল্যছাড় সুবিধা।

উল্লখ্য, এবার ঈদ ক্যাটস আইয়ে আনা হয়েছে ফেব্রিক এবং ডিজাইনে বৈচিত্র্যের বাবা ছেলের একই ধরনের পোশাক, বিশেষ ডিজাইনের ম্যান্ডারিন ভেস্ট, নেকলাইন ভিন্নতায় শরওয়ানি কাটের পাঞ্জাবি, মেয়েদের প্যাটার্ন বৈচিত্র্যের সিঙ্গেল কামিজ বা টপস। নির্ধারিত কিছু স্টোর মাত্র ৪৯৯ টাকায় মিলবে নানাবয়সী শিশুদের জন্য ঈদের পোশাকও।

ক্যাটস আই এর ঢাকা, চট্টগ্রাম, খুলনা, কুমিল্লা, রাজশাহী, সিলট, কক্সবাজার, বগুড়া, বরিশালর স্টোরগুলো ছাড়াও
ঘর বসে বিশেষ ছাড়ে উৎসবের কেনাকাটা করতে ভিজিট করুন- www.catseye.com.bd এই ঠিকানায়।