2

বাদ্যযন্ত্রীদের উদ্দেশ্যে রিয়াজ বললেন, ‘এই সবাই চুপ করে কেন? বাদ্য বাজাও।’ ঢোল বাঁশি বাজতে শুরু করলো। বিয়ের বাজনা বাজছে, সেই বাজনার তালে তালে নেচে চলেছেন জনপ্রিয় তিন তারকা চিত্রনায়ক রিয়াজ, নায়িকা নিপুণ ও জনপ্রিয় নৃত্য শিল্পী ও অভিনেত্রী নাদিয়া। বিয়ের খুশিতে চলছে তাদের এই মজার নাচ। কার বিয়ে? সেটাই জানা যাবে এসএ হক অলিক পরিচালিত ‘এট্টুস খানি প্রেম’ নামের একটি টেলিছবিতে।

ঈদকে সামনে রেখেই ‘এট্টুস খানি প্রেম’ নামের এই টেলিছবিটি নির্মাণ করছেন জনপ্রিয় নির্মাতা এস এ হক অলিক। এই এই টেলিছবিতে এক হয়েছেন এই তিন জনপ্রিয় তারকা।
টেলিছবিটির গল্প প্রসঙ্গে অলিকে জানালেন, এখানে দেখা যাবে রিয়াজ এর বাবা মা নেই। বাসাতে একা থাকেন। এমনিতে বন্ধুদের নিয়ে তার একটি টিম আছে। তাদের নিয়ে চলতে ফিরতেই পছন্দ করে সে। একদিন রিয়াজের বাসা ভাড়া নিতে আসে দুটি মেয়ে। তাদের বাসা ভাড়া দেওয়া হয় তাদের। রিয়াজ দু’জনকেই পছন্দ করে এটা নিয়ে শুরু হয় জটিলতা। এভাবেই এগিয়ে যায় টেলিছবির গল্প।

এর আগে সিনেমাতেও জুটি বেঁধেছেন রিয়াজ-নিপুন। অন্যদিকে নাটকেও জুটি হয়েছেন নাদিয়ার সঙ্গে। এবার একই নাটকে রিয়াজের নায়িকা হয়েছেন তারা।

নির্মাতা সূত্রে জানা গেছে, আসছে ঈদে বাংলাভিশনে প্রচার হবে এই টেলিছবিটি।