1

বিটিভির একটি ঐতিহ্যবাহি অনুষ্ঠান ‘আনন্দ মেলা’। এবারও ভিন্ন আয়োজনে তৈরি হচ্ছে বিটিভির এবারের ঈদ আনন্দমেলা। অনুষ্ঠানে চমক দিতে উপস্থিত হচ্ছেন ছোট পর্দার দুই জনপ্রিয় দম্পতি শহীদুজ্জামান সেলিম-রোজী সিদ্দকী ও বৃন্দাবন দাস-শাহনাজ খুশি। এবারের আয়োজনে উপস্থাপনাতেও থাকবে নতুনত্বের ছোঁয়া।

অনুষ্ঠানটিতে দেখা যাবে,উপস্থাপক হিসেবে মঞ্চে থাকার কথা রোজী সিদ্দিকী, শাহনাজ খুশি ও নাজনীন হাসান চুমকীর। সময় বয়ে যায় কিন্তু এখনো সেটে পৌঁছাননি তারা। বাধ্য হয়ে মঞ্চে আসেন তুষার খান। অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানের ফাঁকে অনুসন্ধানে জানা যায়, তিন নারী উপস্থাপকের সেটে সময় মতো আসতে না পারার অন্যতম কারণ মেক আপ শেষ না হওয়া।
সঙ্গে যোগ হয়েছে ট্রাফিক জ্যাম। এমনি নানা ঝক্কি পেরিয়ে এক সময় তারাও হাজির হন সেটে। চলতে থাকে অনুষ্ঠান। এবারের আনন্দমেলায় থাকছে বেশ কজন নারীর সাফল্য গাঁথা। আরো থাকছে তারকা শিল্পীদের গান, নাচ, মনকাড়া পরিবেশনা, মজার আর শিক্ষামূলক নাটিকাসহ নানা আয়োজন।

বিটিভি মহাপরিচালক এসএম হারুণ অর রশীদের পরিকল্পনায় এবারের ঈদ আনন্দমেলা পরিচালনা ও প্রযোজনা করছেন মাহফুজা আক্তার। প্রচারিত হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।