বেশ কিছু সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও বিদ্যা সিনহা মিম। মুক্তির অপেক্ষায় আছে তাদের অভিনীত নতুন ছবি ‘দাগ’। প্রকাশিত হয়েছে ছবিটির প্রথম গানটি। গানের শিরোনাম ‘তুমি বাঁধনি আমাকে’। প্রেম আর অনুরাগে মেতেছেন এই জুটি। রোমান্টিক গানটির সঙ্গে মনোরম সব লোকেশনে পারফর্ম করেছেন বাপ্পি-মিম।

‘তুমি বাঁধনি আমাকে, সাধনি আমাকে, তবু আমি বাঁধা পড়েছি, মরেছি, ভালোবেসে আমি মরেছি’- মোহাম্মদ রফিকুজ্জামানের লেখা এমনই কথার গানটি সুর ও সংগীতায়োজন করেছেন আলী আকরাম শুভ। গানটিতে কণ্ঠ দিয়েছেন কনক চাঁপা ও আতিক হাসান। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে পরিচালক তারেক সিকদার নির্মাণ করেছেন ‘দাগ’। ছবিতে আরও একজন নায়িকা আছেন তিনি হলেন আঁচল। ছবিতে আঁচল ও মিম দুই বোনের ভূমিকায় অভিনয় করেছেন।
ছবিতে একজন চিত্রশিল্পীর চরিত্রে অভিনয় করেছেন মিম। খুব সাদামাটা একটি মেয়ে। যার আঁকা ছবি দেখে তার খোঁজে লন্ডন থেকে বাপ্পি ছুটে আসে। আঁচলের চরিত্রটি খুব চঞ্চল একজন মেয়ের। সেও বাপ্পিকে ভালোবেসে ফেলে। কিন্তু বাপ্পি ভালোবাসে মিমকে। নানা টানা-পোড়েনের মধ্যে দিয়ে ছবির গল্প এগিয়ে যায়। ‘দাগ’ ছবির কাহিনি লিখেছেন কামাল আহমেদ, সংলাপ ও চিত্রনাট্য করেছেন মোহাম্মদ রফিকুজ্জামান। শিগগিরই ছবিটি মুক্তি পাবে বলে জানালেন পরিচালক। এর আগে বাপ্পি-মিমকে সুইটহার্ট, আমি তোমার হতে চাই, দুলাভাই জিন্দাবাদ ছবিতে জুটি হিসেবে দেখা গেছে।