yamaha

৮ মে এসিআই সেন্টারে আয়োজিত হয়েছে ‘ইয়ামাহা স্পিড গার্ল’ এর সিলেকশন রাউন্ড। ইয়ামাহার সঙ্গে কাজ করার সুযোগ এবং বাংলাদেশে শিগগিরই বাজারজাত হতে যাওয়া YAMAHA R15 V3 এবং FZs Fi 2018 মডেলের সঙ্গে ফটোশুটের সুযোগ পেতে ইয়ামাহার অফিসিয়াল ফেসবুক পেজে আবেদন করেন ২০০০ এরও বেশি আগ্রহী প্রতিযোগী।

বিপুল সংখ্যক প্রতিযোগীর মধ্যে বিভিন্ন সিলেকশন প্রসেস শেষে আজ সেরা ২০ জন প্রতিযোগী থেকে দিনব্যাপী আয়োজিত এই ইভেন্টে ফটোগ্রাফার কৌশিক ইকবাল, কোরিওপ্রাফার বুলবুল টুম্পা এবং এসিআই লিমিটেড এর এইচআর ডিরেক্টর মো. মইনুল ইসলামের উপস্থিতি এবং পরিচালনায় নির্বাচন করা হয় সেরা তিনজন প্রতিযোগীকে।
এই আয়োজনে নির্বাচিত সেরা ৩ জন ইয়ামাহা স্পিড গার্ল নির্বাচিত হয়েছেন জয়নব আলম জুঁই, প্রেইরী আজাদ এবং আনুস্কা আসরাফিন। এই প্রতিযোগীতায় বিজয়ী তিনজন পুরস্কার হিসেবে পাবেন YAMAHA R15 V3 এবং FZs Fi 2018 মডেলের সঙ্গে ফটোগ্রাফার কৌশিক ইকরাল এবং বুলবুল টুম্পার কোরিওপ্রাফিতে ফটোশুটের সুযোগ, সঙ্গে থাকছে থাইল্যান্ড ট্যুর।

ইয়ামাহা ও এসিআই মটরসের আয়োজনে বিপুল সংখ্যক প্রতিযোগীদের অংশগ্রহণ করায় সকলকে ধন্যবাদ এবং নির্বাচিত ইয়ামাহা স্পিড গার্লদের অভিনন্দন জানানো হয়।