dia

বাংলা নববর্ষকে আমন্ত্রণ জানাতে এবং প্রিয় মুহূর্তকে ভালবাসার রঙে রাঙ্গিয়ে দিতে ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড আয়োজন করছে ‘বিবাহ বৈশাখী উৎসব’। তিনদিন ব্যাপি এ মেলা চলবে ১২ এপ্রিল থেকে ১৪ এপ্রিল পর্যন্ত।

বৃহস্পতিবার (০৫ এপ্রিল) রাজধানীর হোটেল ওয়েস্টিনে এই মেলার উদ্বোধন করেন, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা। এসময় প্রতিষ্ঠানটির কর্তা ব্যক্তিরাও উপস্থিত ছিলেন।

আগরওয়ালা বলেন, দেশীয় সংস্কৃতি ও মানুষের রুচিবোধের কথা চিন্তা করে এবারের বিবাহ উৎসবে এমন কিছু নতুন পণ্যের প্রদর্শন করা হবে যা ক্রেতাদের মনোযোগ আকর্ষণ করবে বলে আমাদের বিশ্বাস।

তিনি আরো বলেন, যারা বিয়েসহ অন্যান্য আয়োজনে কেনাকাটার জন্য বিদেশমুখী হন তারা অন্তত একবারের জন্য হলেও আমাদের মেলায় আসবেন, আশা করি আপনারা নিরাশ হবেন না।

উল্লেখ্য, দি আর্ট অব বিউটি স্লোগান নিয়ে হীরা ও স্বর্ণের গনহার শৈল্পিক কারুকাজ, অনবদ্য ডিজাইন, প্রাচ্য ও পাশ্চাত্যের অপূর্ব সমন্বয় পুঁজি করে যারা শুরু করা জুয়েলারী প্রতিষ্ঠানটি এরই মধ্যে গ্রাহকদের ভালোবাসায় দেশের এক নম্বর জুয়েলারী প্রতিষ্ঠানের খ্যতি অর্জন করেছে। পেয়েছে জুয়েলারীতে বাংলাদেশের প্রথম ISO Certificate.

প্রতিষ্ঠানটির রয়েছে দেশের গুরুত্বপূর্ণ স্থানে ২০টি শাখা। আছে বিশ্বমানের কাস্টমার কেয়ার, আফ্টার সেল্স সার্ভিস ও অনলাইন সেবা।