মেলার মাঝে আরেক মেলায় পরিণত হয়েছে পুঁজিবাজারের তালিকাভুক্ত ব্র্যাক ব্যাংক লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান ব্র্যাক ইপিএল এর অ্যানালিস্ট কর্ণারে।

জমে উঠেছে তাদের অভিনভ অ্যানালিস্ট কর্ণার। একটি সেমিনার শেষ হতে না হতেই পরিপূর্ণ হয়ে যাচ্ছে পরের সেমিনারের উপস্থিতি।
মেলার প্রথম দিন অ্যানালিস্ট কর্ণারের উদ্বোধন করেছেন বিএসইসির নির্বাহী পরিচালক মো: সাইফুর রহমান। এর পর থেকেই প্রতি ২ ঘন্টা পর পর এই সেমিনার অনুষ্ঠিত হচ্ছে।

অ্যানালিস্ট কর্ণারে প্রক্ষিক হিসেবে রয়েছেন প্রতিষ্ঠানটির রিসার্স বিভাগের প্রধান খন্দকার সাফওয়াদ সাদ, রিসার্সের ডেপুটি হেড আয়াজ আহমেদ খান,অ্যাসোসিয়েট কাজী রকিবুল হক ও এস এম সামিউজ্জামান।
বিষয়টি নিয়ে কথা হয় প্রতিষ্ঠানটির আগ্রাবাদ শাখার ম্যানেজার কাজী মনসুরুল হকের সঙ্গে। তিনি বলেন, এই মেলাতে ব্র্যাক ইপিএলের অ্যানালিস্ট কর্ণারে তুলে ধরা হচ্ছে বাংলাদেশের অর্থনীতির অবস্থা,পুঁজিবাজারের বিভিন্ন খাতের অবস্থা, দীর্ঘ মেয়াদে বিনিয়োগের উপকারিতা,কৌশল এবং সুফল, পুঁজিবাজারের ভবিষ্যত সম্ভাবনা ও বিনিয়োগের বিভিন্ন দিক,ঝুঁকি এবং ঝুঁকি মোকাবেলার কৌশল।

তিনি বলেন, পুঁজিবাজারে বিনিয়োগ করতে হলে বুদ্ধি মত্তার বিকল্প নেই। এই বুদ্ধি মত্তার জন্য জানতে হবে। আর এই জানার প্রতি উদ্বুদ্ধ করতে ব্র্যাক ইপিএলের নতুন এই আয়োজন। আমরা এই অ্যানালিস্ট কর্ণারে ব্যাপক সাড়া পাচ্ছি।

এই সেমিনারে প্রবেশ করার জন্য ফ্রি রেজিস্ট্রেশন করতে ব্র্যাক ইপিএলের স্টলে যোগাযোগ করলেই হবে।

উল্লেখ, চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) আয়োজিত এ মেলা আগামী শনিবার পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।