olisa

দৃষ্টিনন্দন স্টল। থরে থরে সাজানো সাদা কাঁচের সামগ্রী। দেখলেই ক্রেতাদের মন জুড়িয়ে যাবে। বাণিজ্য মেলার ২৫/এ নম্বর স্টলটি এভাবেই সাজানো হয়েছে।
বৃহস্পতিবার (০৪ জানুয়ারি) দুপুরে বাণিজ্য মেলার অভ্যন্তরে প্রিমিয়াম মিনি প্যাভিলিয়ন অলীলা গ্লাসওয়্যারে গিয়ে দেখা যায় স্টলটিতে চারজন নারী ও ছয়জন পুরুষ সেলস অ্যাক্সিকিউটিভ কাজ করছেন। পণ্য ক্রয়ে ক্রেতাদের আকৃষ্ট করছেন।

কথা হয় অলীলা গ্লাসওয়্যারের মার্কেটিং সুপারভাইজার তাসকীর তারেকের সঙ্গে। তিনি বলেন, ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় এবছর আমরা প্রথম স্টল দিয়েছি। আমাদের কোম্পানিও নতুন। ফ্যাক্টরি শ্রীমঙ্গলে। জার্মানির প্রযুক্তিতে তৈরি সম্পূর্ণ দেশীয় পণ্য নিয়ে এসেছি আমরা।

তারেক বলেন, আমরা এখন পর্যন্ত ৪৪টি প্রোডাক্ট নিয়ে এসেছি। মেলা চলার মধ্যেই আরো নতুন প্রোডাক্ট আসবে।
বাণিজ্য মেলায় ‘অলীলা গ্লাসওয়্যার’ ঘুরে দেখা গেলো স্টলটিতে সবগুলো আইটেমই কাঁচের। এর মধ্যে কাপ-পিরিচ, বিভিন্ন ধরণের পানি পানের গ্লাস, স্যুপ বাটি রয়েছে।

মেলা শুরুর চারদিন হয়ে গেলো ক্রেতাদের কাছ থেকে কেমন সারা পাচ্ছেন, এমন প্রশ্নের জবাবে তারেক বলেন, নতুন স্টল হিসেবে ভাল সারা পাচ্ছি। সামনে আরো ভালো সারা পাবো বলে আশা করছি।

মেলা উপলক্ষে ক্রেতাদের জন্য স্পেশাল কোনো অফার না থাকলেও উন্নত মানের প্রোডাক্ট এবং মিল রেট ও ডিলার রেটের সমন্বয়ে ক্রেতাদের জন্য সুবিধাজনক মূল্যে পণ্য দেওয়া হচ্ছে। এ বছর ভালো বেঁচাবিক্রি হলে আমাদের কোম্পানির আগামী বছরও মেলায় স্টল নেওয়ার ইচ্ছা রয়েছে বলেও জানান তাসকীর তারেক।

সেলস অ্যাক্সিকিউটিভ বাপ্পী জানান, সম্পূর্ণ দেশীয় পণ্য হিসেবে ভালো সারা পাচ্ছি। আশা করি ক্রেতারা আমাদের পণ্য ক্রয় করে লাভবান হবেন।