jibonnogor

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২৭টি ভোট কেন্দ্রে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

তবে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভোটাররা উৎসবের আমেজে সুশৃঙ্খলভাবে দাঁড়িয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। বিশেষ করে প্রচন্ড শীত উপেক্ষা করে নারী ভোটারদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

সরেজমিনে বেলা ১১টার সময় উথলী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে গিয়ে প্রিসাইডিং অফিসার মো. রোকুনুজ্জামানের সঙ্গে কথা বলে জানা যায়, ওই কেন্দ্রের মোট ভোট সংখ্যা ১৮৪৩।

এর মধ্যে বেলা ১১টা পর্যন্ত ৬৭৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। দুপুর ১২টার সময় একতারপুর ভোট কেন্দ্রে গিয়ে প্রিসাইডিং অফিসার মো. রশিদুল ইসলামের সঙ্গে কথা বলে জানা গেছে, ওই কেন্দ্রে ৮৯২ জন ভোটারের মধ্যে দুপুর ১২টা পর্যন্ত ৫১৫ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

বেলা ১টার সময় উথলী মাধ্যমিক বালিকা বিদ্যালয় ভোট কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থী আব্দুল হান্নান, আবুল কালাম আজাদ, মহিউদ্দীন, আসাদুর রহমান বিশ্বাস এবং আবজালুর রহমান ধীরুর সঙ্গে কথা বললে তারা জানান, নির্বাচন খুব সুন্দর ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হচ্ছে।

নির্বাচনকে ঘিরে প্রতিটি ভোট কেন্দ্রের বাইরে ও ভেতরে কড়া নিরাপত্তা ব্যবস্থা জোরদার ছিল। সুশৃঙ্খলভাবে নির্বাচন অনুষ্ঠানের জন্য ভ্রাম্যমাণ আদালত, বিজিবি, র্যাব, পুলিশ, আনসারসহ একাদিক আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মাঠে কাজ করেছে।