Faika-Botiks (1)

দেশীয় পোশাকের সমাহারে রাজধানীর উত্তরার ৪ নম্বর সেক্টরে যাত্রা শুরু করল ফায়কা ওম্যানস ক্লথিং বুটিকস। ঐতিহ্যবাহী মসলিন-জামদানির ওপর আধুনিক ডিজাইন ও শৈল্পিক প্রিন্টের শাড়ি,তরুনীদের সালোয়ার কামিজ,সিঙ্গেল কামিজ,কুর্তি আর কাফতান পাওয়া যাচ্ছে এই বুটিকস হাউসে। ফায়কা বুটিকসের ব্যবস্থাপনা পরিচালক ফায়কা ইসলাম এ্যানি গত শুক্রবার এ বুটিকস হাউসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময় বিবিয়ানা ফ্যাশনসের স্বত্ত্বাধিকারী লিপি খন্দকার, অতিরিক্ত উপ-মহাপুলিশ পরিদর্শক (এডিশনাল ডিআইজি) আজিজুর রহমান,বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) জ্যেষ্ঠ প্রতিবেদক এস এম রাশিদুল ইসলাম,চ্যানেল আইয়ের সিনিয়র প্রোগ্রাম প্রোডিউসার পুনাম প্রিয়াম প্রমূখ উপস্থিত ছিলেন।

ফায়কা ইসলাম এ্যানি বলেন, ফায়কা বুটিকসের বেশিরভাগ পোশাকই তার একান্ত ভাবনা ও চিন্তার প্রতিফলন। প্রতিটি পোশাকের ডিজাউন ও রঙের ব্যবহারে রয়েছে নতুনত্ব।
বুটিকসের প্রধান বৈশিষ্ট্য হচ্ছে উন্নতমানের কাপড়,ডিজাইনে নতুনত্ব আর রঙের রুচিসম্মত ব্যবহার। ফায়কা ইসলাম বলেন, একজন ফ্যাশন উদ্যোক্তা হিসেবে আমি আমার সর্বোচ্চ মেধা ও শ্রম দিয়ে চেষ্টা করি সুন্দর কিছু সৃষ্টি করতে।যা মানুষকে আরো সুন্দর ও আকর্ষনীয় করে তুলে। সাশ্রয়ী মূল্য ক্রেতাদের ভালো মানের পোশাক উপহার দিতে চান বলে তিনি জানান।
উত্তরার ৪ নম্বর সেক্টরের ৮ নম্বর রোডের ২৩ নং হাউসে অবস্থিত এই বুটিকস হাউসে ফ্যাশন সচেতন নারীর আধুনিক ও রুচিশীল আউটফিট,শাড়ী,পোশাকের পাশাপাশি বিছানার চাদর ও গয়না পাওয়া যাচ্ছে।