image-48653

‘বাহুবলী’ খ্যাত দক্ষিণে ছবির নায়ক প্রভাসের আপ্যায়নে আহ্লাদে আটখানা বলিউডের এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপূর। হবেনই বা না কেন? খাবারের সময় সামনে যদি দেয়া হয় ১৮ থেকে ২০ রকমের পদ, তবে আহ্লাদে আটখানা যে কেউই হবেন। তার পর আবার সেই সব পদই যদি হয় হায়দ্রাবাদী রান্না।

শ্রদ্ধার বেলায়ও তাই ঘটেছে। নায়িকাকে প্রায় ২০ প্রকার হায়দ্রাবাদী খাবারের পদ ‘পঞ্চব্যঞ্জন’ খাইয়েছেন প্রভাস। শ্রদ্ধা শুধু একা খাননি, সঙ্গে ছিল তার নতুন ছবি ‘সাহো’ এর পুরো টিম। সেই পঞ্চব্যঞ্জনের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শ্রদ্ধা। তাতে দেখা যাচ্ছে, সেই মেনুতে রয়েছে প্রায় ১৮ থেকে ২০ রকমের পদ। প্রত্যেকটি পদই হায়দ্রাবাদের রান্না।

বর্তমানে শ্রদ্ধা ও প্রভাসসহ ‘সাহো’ টিম হায়দ্রাবাদে শুটিংয়ে ব্যস্ত। এই প্রথম ‘বাহুবলী’র নায়ক প্রভাসের সঙ্গে জুটি বেধে কোন ছবিতে অভিনয় করছেন বলিউডের শ্রদ্ধা কাপূর। ‘সাহো’ ছবিতে প্রভাসের বিপরীতে অভিনয় করতে পেরে শ্রদ্ধা যে খুব খুশি, সেই কথা তিনি আগেই জানিয়েছিলেন।

এর আগে জোর জল্পনা-কল্পনা চলছিল নতুন ছবি ‘সাহো’-তে কে হবেন প্রভাসের নায়িকা।  রশ্মিকা মন্দনা এবং ‘বাহুবলী’ সিরিজের সহ-অভিনেত্রী তামান্না ভাটিয়ার নাম শোনা গিয়েছিল জোরেসোরে। তবে শেষমেষ সবাইকে ছাপিয়ে প্রভাসের বিপরীতে শ্রদ্ধা কাপূরকেই ঠিক করা হয়।

তেলেগু, তামিল, হিন্দি ও মালায়লম-মোট চারটি ভাষায় মুক্তি পাবে সাই-ফাই থ্রিলারের ছবি ‘সাহো’। তবে এবছর নয়, ছবিটি মুক্তি দেয়া হবে আগামী বছর। ভারতীয় মিডিয়ার খবর থেকে এমনটাই জানা গেছে। এর আগে গত ২৭ এপ্রিল ইউটিউবে মুক্তি দেয়া হয় এ ছবির ট্রেলার। এ পর্যন্ত এক কোটি ৩৩ লাখেরও বেশি বার দেখা হয়ে গেছে ট্রেলারটি।  কাজেই, মুক্তির পর ছবি কেমন চলবে তা ট্রেলারেই অনুমেয়।