image-48673

সম্প্রতি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে বাংলা চলচ্চিত্রের প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমী ও মনোয়ার হোসেন ডিপজল অভিনীত নতুন ছবি ‘দুলাভাই জিন্দাবাদ।  আগামী ১৩ অক্টোবর মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটি। বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির পরিচালক মনতাজুর রহমান আকবর। এ ছবির মাধ্যমে দীর্ঘ দেড় বছর পর সৌসুমীকে নিয়ে রূপালী পর্দায় ফিরছেন ‘ভয়ংকর বিশু’ ভাই।

ছবিটিতে মৌসুমীর স্বামীর চরিত্রে দেখা যাবে ডিপজলকে। বাংলা চলচ্চিত্রের এক সময়ের ভয়ংকর খল অভিনেতা ডিপজলের দুলাভাই চরিত্রকে ঘিরেই লেখা হয়েছে ‘দুলাভাই জিন্দাবাদ’ এর কাহিনি। আর এতে ডিপজলের শালীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকে। যদিও চরিত্রটির জন্য প্রাথমিক অবস্থায় চিত্রনায়িকা পরিমনির নাম শোনা গিয়েছিল। কিন্তু পরে পরিচালক মিমকেই যোগ্য মনে করেন।

ছবিটি প্রসঙ্গে পরিচালক মনতাজুর রহামান আকবর বলেন,  ‘আমি বিশ্বাস করি এই ছবিটি দেখার জন্য দর্শক হলে আসবে। দর্শক ছবিতে সুন্দর একটা গল্প দেখতে চায়, যা আমার এই ছবিতে আছে। শিল্পীদের ভালো অভিনয়ও দেখতে চায়।  আমি মনে করি ছবিতে তারও কোনো ঘাটতি নেই। ছবিতে সবাই অসাধারণ অভিনয় করেছেন।  যা দর্শকদের হৃদয়ে গেঁথে থাকবে।’

রাজেস ফিল্ম প্রযোজিত ‘দুলাভাই জিন্দাবাদ ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, মনোয়ার হোসেন ডিপজল, চিত্রনায়িকা মৌসুমী, বাপ্পী চৌধুরী,  বিদ্যা সিনহা মিম, আহমেদ শরিফ,  অমিত হাসান, দিলারা, অরুনা বিশ্বাস, নাদির খান, শবনম পারভিন, ইলিয়াস কোবরা ও সুব্রত।

এর আগে ‘সৌভাগ্য’ ছবিতে এক সঙ্গে জুটি বেধে অভিনয় করেন ডিপজল-মৌসুমী। ছবিটি পরিচালনা করেছিলেন এফ আই মানিক। ‘সৌভাগ্য’তে ডিপজল ও মৌসুমীর সহ-শিল্পী হিসাবে অভিনয় করেন কাজী মারুফ, তমা মির্জা ও শিশুশিল্পী দীঘি। বেশ ধর্শকপ্রিয়তাও পায় এটি। আপাতত সিনেপ্রেমীদের নজর ‘দুলাভাই জিন্দাবাদ’ এর ভবিষ্যতের দিকে।