image-48646

আর মাত্র কয়েক ঘণ্টা বাদেই সুদূর ওমানে বসছে বাংলাদেশি তারকাদের মিলন মেলা। ওমান প্রবাসীরা সেখানে দেশি সুপারস্টারদের নিয়ে মেতে উঠবেন ‘ঢালিউড ব্লাস্টে’র আনন্দে। লন্ডনে নতুন ছবি ‘চালবাজ’ এর শুটিংয়ে বিরতি দিয়ে ইতিমধ্যে সেখানে পৌছে গেছেন ঢালিউডের অন্যতম বড় সুপারস্টার শাকিব খান ও পরিচালক উত্তম আকাশ। অনুষ্ঠানের মূল আকর্ষন নায়ক শাকিব খান এবং এটির পরিচালনার দায়িত্বে থাকবেন উত্তম আকাশ।

ওমান প্রবাসী বাংলাদেশিদের জন্য কোরবানীর ঈদ উপলক্ষে আয়োজন করা হচ্ছে অনুষ্ঠানটি। বিকাল থেকে রাজধানী মাস্কটের কুরুম সিটি অ্যাম্ফিথিয়েটারে অনুষ্ঠিত হবে মধ্যপ্রাচ্যে ঢালিউড ইতিহাসের সবচেয়ে বড় এ আসরটি। আসরে বাংলাদেশের শিল্প-সংস্কৃতিকে ওমানের বুকে তুলে ধরাই অনুষ্ঠানটির মূল লক্ষ্য। অনুষ্ঠানটি এশিয়ান টেলিভিশনে সরাসরি সম্প্রচার করা হবে বলে নিশ্চিত করেছেন আয়োজক কর্তৃপক্ষ।

এতে শাকিব খান ছাড়াও অংশ নেবেন বাংলাদেশ থেকে উড়ে যাওয়া এক ঝাঁক অভিনেতা-অভিনেত্রী ও গায়ক-গায়িকা। তাদের কণ্ঠশিল্পী আসিফ আকবর, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম, বিপাশা কবির, আইরিন, খল অভিনেতা মিশা সওদাগর, ডন, চিত্রনায়ক নিরব, সাঞ্জু জন, সিদ্দিক, বাউল সম্রাট কুদ্দুস বয়াতি, পড়শি, আয়শা ও  মৌসুমী অন্যতম।

‘ঢালিউড ব্লাস্ট’ অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন বাংলাদেশের তানভীর তারেক ও কলকাতার পায়েল মুখার্জি। আর পরিচালনা করবেন চলচ্চিত্র পরিচালক অনন্য মামুন।