image-48485

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে এরিক ট্রাম্প (৩৩) ও তার স্ত্রী লারা ট্রাম্পের (৩৪) ঘরে এসেছে নতুন অতিথি, তাদের প্রথম সন্তান এরিক লিউক ট্রাম্প।গতকাল মঙ্গলবার ট্রাম্পের পরিবারের পক্ষ থেকে নতুন এই অতিথির আগমনবার্তা জানানো হয়।

২০১৪ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন এরিক ট্রাম্প ও লারা ট্রাম্প। এরিক লিউক ট্রাম্পকে নিয়ে ট্রাম্পের নাতি-নাতনির সংখ্যা দাঁড়াল নয়ে। গতকাল এক টুইট বার্তায় ট্রাম্প জানান, এরিক ও লারাকে তাদের পুত্রসন্তানের জন্য অভিনন্দন। আজ সকালে পরিবারে এসেছে এরিক লিউক ট্রাম্প।

অভিনন্দন জানিয়েছেন এরিকের বড় ভাই ডোনাল্ড ট্রাম্প জুনিয়রও। ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের পাঁচটি সন্তান রয়েছে। ছোট ভাইয়ের উদ্দেশে মজা করে ট্রাম্প জুনিয়র বলেন, ‘অভিনন্দন ভাই। বাবাদের কাতারে স্বাগত।’

 

তিন সন্তানের মা-বাবা ইভাঙ্কা ট্রাম্প ও জেরার্ড কুশনার দম্পতি স্বাগত জানিয়েছেন নতুন অতিথিকে। এক বার্তায় ট্রাম্পকন্যা নতুন অতিথির উদ্দেশে বলেন, ‘পৃথিবীতে তোমাকে স্বাগতম ছোট্ট ছেলে, তোমাকে দেখার জন্য তর সইছে না আমার।’

তবে জেরার্ড পৃথকভাবে নতুন অতিথিকে স্বাগত জানিয়ে কোন টুইট করেননি। তিনি বরাবরই সামাজিক মাধ্যমে পারিবারিক বিষয় নিয়ে কোন পোস্ট দেন না। এবারও তার ব্যতিক্রম ঘটেনি।

অন্যদিকে লিউকের ছোট ফুফু টিফানি এই মুহূর্তে পড়াশুনা নিয়ে ব্যস্ত থাকায় তারও কোন পোস্ট দেখা যায়নি।

উল্লেখ্য, তিনবার বিয়ে করেছেন মার্কিন প্রেসিডেন্ট। মোট পাঁচ সন্তানের জনক তিনি। ট্রাম্পের তৃতীয় স্ত্রী স্লোভেনিয়ায় জন্ম নেওয়া সাবেক মডেল মেলানিয়া। আগের দুজনের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় ট্রাম্পের। প্রথম স্ত্রী ইভানার ঘরে জন্ম নেয় ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র, এরিক ট্রাম্প ও মেয়ে ইভাঙ্কা ট্রাম্প। দ্বিতীয় স্ত্রী মারলার ঘরে আসে টিফানি ট্রাম্প। এ ছাড়া আছে ট্রাম্প-মেলানিয়া দম্পতির একমাত্র সন্তান, ব্যারন ট্রাম্প।