image-48327-1505209418

আগামী ১৫ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে কলকাতার জনপ্রিয় নায়িকা পায়েল ঘোষ অভিনীত প্রথম হিন্দি ছবি ‘প্যাটেল কি পাঞ্জাবি শাদি’। ছবিটি পরিচালনা করেছেন সঞ্জয় সেল। এতে পায়েলের নায়কের  চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা বীর দাস।

‘প্যাটেল কি পাঞ্জাবী শাদি’র মাধ্যমে বলিউডের হিন্দি ছবিতে অভিষেক হল কলকাতার পায়েলের। ছবিটিতে একজন রক্ষণশীল গুজরাটি পরিবারের ঘরোয়া মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। যার বাবা খুবই গোঁড়া প্রকৃতির একজন মানুষ। ওই পরিবেশে থেকেই তার সঙ্গে প্রেম হয়ে যায় এক পাঞ্জাবি যুবকের। কিন্তু গোঁড়া বাবা সে সম্পর্কের ঘোর বিরোধী। তিনি কখনোই চান না যে, তার মেয়ে অন্য জাতের কাউকে বিয়ে করুক। ওদিকে নায়কের বাবা আবার বিয়ের পক্ষে। সব মিলিয়ে এভাবেই এগিয়ে যাবে পারিবারিক হাসির ‘প্যাটেল কি পাঞ্জাবি শাদি’ ছবির কাহিনি।

এতে পায়েল-বীর ছাড়াও অন্যান্য প্রধান দুই চরিত্রে দেখা যাবে বলিউডের অন্যতম জনপ্রিয় দুই অভিনেতা ঋশি কাপুর ও প্রেম চোপড়াকে। এর মধ্যে ঋশি কাপুর নায়ক বীর দাসের বাবা এবং প্রেম চোপড়া নায়িকা পায়েলের বাবার ভূমিকায় অভিনয় করেছেন।

এর আগে ভারতের দক্ষিণের একাধিক তামিল ছবিতে নায়িকা হিসাবে দেখা গেছে পায়েল ঘোষকে। এসব ছবিতে অভিনয় করতে সেখানকার ভাষাও নায়িকা আয়ত্ত করেছিলেন বেশ কষ্ট করে। মোটামুটি সাফল্যও পান সেখানে। কলকাতার টালিউড থেকে দক্ষিণে, সেখান থেকে বলিউডে। যাত্রাটা কেমন হয় নায়িকার সেটা বোঝা যাবে ১৫ তারিখ ছবি মুক্তির পরেই।