image-48310

অভিনয়ই যার ধ্যানজ্ঞান, তিনি কি অভিনয় ছাড়া থাকতে পারেন? তাই তো অসুস্থতাকে ছুটি দিয়ে ঈদ যেতে না যেতেই নতুন একটি ধারাবাহিক নাটকের কাজে হাত দিয়েছেন বাংলাদেশি নাটকের বর্তমান সবচেয়ে বড় তারকা মোশাররফ করিম। নতুন এ ধারাহিকটির নাম ‘শুকনো পাতার নূপুর’।  নাটকটি পরিচালনা করছেন শাহজাদা মামুন।

এরই মধ্যে ধামরাইয়ে শুরু হয়েছে ধারাবাহিকটির শুটিং।  ১৯ থেকে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত শুটিংয়ের জন্য সিডিউল দিয়েছেন মোশাররফ করিম। তবে নাটকটিতে মোশাররফ করিমের বিপরীতে নায়িকা হিসাবে কে থাকছেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

‘শুকনো পাতার নূপুরে’ অভিনয় প্রসঙ্গে অভিনেতা জানান, ‘অনেক দিন পর দীর্ঘ ধারাবাহিকে অভিনয় করছি। ঈদের আগেই শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু অসুস্থতার জন্য শুটিংয়ে অংশ নেয়া সম্ভব হয়নি। তাই নতুন করে ডেট দিয়েছি। আশা করি এবার সুস্থভাবেই শুটিং শেষ করতে পারব।’

গত ২৯ আগস্ট মঙ্গলবার রাতে পুবাইলে জনপ্রিয় সিরিজ ‘জমজ’ এর ‘জমজ ৮’ এর শুটিং চলাকালীন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মোশাররফ করিম। দ্রুত তাকে উত্তরার স্থানীয় একটি হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। প্রেশার ও বুকে ব্যথার কারণে সেসময় ডাক্তার তাকে অন্তত এক সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দেন।ঈদ শেষ, বিশ্রামও শেষ। অংশ নিয়েছেন শুটিংয়ে। এরই মধ্যে পুরনো কিছু নাটকের কাজও শেষ করেছেন বাংলা নাটকের সবচেয়ে জনপ্রিয় এ মুখ।