kader

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আর বেশি সময় নেই। ১৫ মাস হাতে আছে। তাই এখন থেকেই নারীদের নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। বাড়ি বাড়ি গিয়ে উঠান বৈঠক করতে হবে। এজন্য দল থেকে সব ধরনের সহযোগিতা করা হবে।

শনিবার বিকেলে তার নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভা মিলনায়তনে মহিলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেকের চেয়ে বেশি পরিশ্রম করেন। তাকে কখনও ক্লান্ত হতে দেখিনি এবং ক্লান্তিতে ভেঙে পড়তে দেখিনি। ‘৭৫ পরবর্তী শেখ হাসিনার মতো একজন সাহসী রাজনীতিক, দক্ষ প্রশাসক, সৎ রাজনীতিক, সফল কূটনৈতিক এবং নারীবান্ধব রাষ্ট্রনায়ক আর আসেনি।

এ সময় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের বিশেষ করে নারীদের জন্য সরকারের গৃহীত বিভিন্ন পদক্ষেপের চিত্র তুলে ধরে আগামীতে এ ধারা অব্যাহত রাখার লক্ষ্যে কাজ করার আহ্বান জানান সেতুমন্ত্রী।

উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি আরজুমান আরা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জা ও জেলা মহিলালীগ নেত্রী মিনু প্রমুখ।